Pd proxy 1 gb+ per day download.

PD-proxy দিয়ে নেট Use করুন আপনার band with limit শেষ যাওয়ার পরেও।

আমরা pd-proxy দিয়ে ফ্রীতে নেট ব্যাবহার করি তবে তা ১০০mb অতিক্রম করলে আর ব্যাবহার করা যায়না। আমি আপনাদের বলব ১০০mb অতিক্রম করার পরেও কিভাবে নেট চালাবেন।
এই কাজটা ৩ ভাবে করাযায়...............।
1/pen drive.
3/guest account.
2/windows setup.
১ :pen drive:- আপনার band with limit cross পর প্রথমে আপনাকে যা করতে হবে তা হল http://www.pdproxy.com/ এইখানে গিয়ে PD-Proxy এর rar ফাইলটা ডাউনলোড করে আপনাকে pen drive এ নিতে হবে তারপর ওইখানে extract করে tap-driver install করে PD-luncher.exe টা ওইখান থেকে run করান তারপর আবার আগের মত ১০০mb Use করতে পারবেন।
২ :guest account:- এই পদ্দতিটাও উপররের মত।
প্রথমে ১ টা administrator অতবা ১ টা guest account ওপেন করুন। তারপর ঐ rar ফাইলটা ঐখানেই extract করে Tap-Driver install করে run করুন তারপর ১০০ mb use করুন।
৩ :windows setup :- এই পদ্দতিটা একটু ভেজাল (-_-)
প্রথমে আপনি আপনার hard disk এ এমন কোন ড্রাইভ বেছেনিন যেমন ----- আপনার pc তে local drive D: নামে একটা ড্রাইভ আছে যার সাইজ ৫০ জিবি কিন্তু আপনার ঐ drive এ বিভিন্ন ফাইল আছে যা মাত্র ১০ জিবি । এখন আপনি যা করবেন তা হল প্রথমে আপনার নতুন একটা ফোল্ডার তৈরি করে আপনার সমস্ত ফাইল D: ড্রাইভ থেকে cut করে নিয়ে ঐ ফোল্ডারে নিয়েযান। তারপর ঐ ফোল্ডার টি অন্য কোন ড্রাইভে নিয়ে রাখুন।
এখন আপনার সেই ৫০ জিবি এর ড্রাইভটা খালি হয়ে গেল তাকে পার্টিশন করে তাকে maximum 10 জিবি সাইজ দিয়ে একটা ড্রাইভ তৈরি করুন। এখন আপনার যেই তৈরি করা ড্রাইভ আছে সেটাতে উইন্ডোজ setup দিন। এক্ষেত্রে আপনার pc কোনরকম slow করবেনা।
উইন্ডোজ setup শেষে আপনার আগের যেই উইন্ডোজ ছিল সেখান থেকে ১০০ mb ব্যাবহার করা হয়ে গেলে। কম্পিউটার restart করে আমার নতুন যেই উইন্ডোজ তৈরি করেছেন সেখান থেকে কম্পিউটার রান করান। এখন আপনার মাদার বোর্ড এর যা যা দরকার হয় সব ড্রাইভার ইন্সটল করে আপনি যেই browser ব্যাবহার করেন opera/Mozilla যাই হক ইন্সটল করে নিন তারপর আপনার নেট থেকে নামানো PD-Proxy এর rar ফাইলটা আছে সেটা extract করে Tap-Driver install করে luncher.exe টা সেখান থে রান করুন ব্যাস এইবার উপভুগ করু ১০০ mb। এই ভাবেই আপনি দৈনিক আপনার পোরানো উইন্ডোজ থেকে ১০০ mb এবং নতুন উইন্ডোজ থেকে ১০০ mb >>>>>>> 100+100= 200 mb নেট দৈনিক ব্যাবহার করতে পারেন।
বিঃদ্রঃ- উপরের ১ ও ২ নিয়মে যদি কাজ না করে তাহলে ৩ নং নিয়মে ১০০% কাজ করবে। এই পোস্ট টি যদি আগে কেউ করে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আর ভুল করে থাকলে আপনাদের কাছে আগেই ক্ষমা ছেয়ে নিচ্ছি। আপনাদের কেমন লাগল জানাবেন।

http://www.techtunes.com.bd/ thake copy kora hoyece.