GP MMS FREE INTERNET FOR PC

FREE INTERNET USE KOREN KONO ROKOM SOFTWARE CARAI.

কেমন আছেন সবাই , ফ্রি ইন্টারনেট ব্যবহার করে কিভাবে পিসিতে ফ্রি পিসিহেল্পলাইনবিডি সাইট ব্যবহার করবেন সেই টিপস দিচ্ছি , ফ্রি ইন্টারনেট ব্যবহার  করতে পারলে ফেসবুকে আপনার বন্ধুদের অবশ্যই শেয়ার করবেন ।
যা যা লাগবেঃ একটি গ্রামীনফোনের সিমকার্ড, একটি পিসি বা ল্যাপটপ ও মডেম
প্রথমে আপনার গ্রামীনফোনের সিমকার্ডটিতে ৩৫ টাকা ফ্লেক্সিলোড করুন এবার p7 টাইপ করে পাঠিয়ে দিন ৫০০০ নাম্বারে , ১৫ দিনের জন্য প্যাকেজ চালু হয়ে যাবে অথবা ১১ টাকায় p10 চালূ করুণ ৭ দিনের জন্য । মনে রাখবেন ঐ সিমে এই ১৫ দিনের জন্য প্যাকেজ চলাকালীন কোন বাড়তি টাকা লোড দিবেন না তাহলে টাকা কেটে নিবে ।
এবার আপনার জিপি মডেম ওপেন করে Tools ক্লিক করুন , এবার Options ক্লিক করুন
FREE net 1
এবার Profile Management ক্লিক করে New ক্লিক করুন ।
FREE NET 2
প্রোফাইল বানান Profile Name দিবেন Gp MMs এবার Static মার্ক করে নিচের মত করে Apn লিখুন gpmms তারপর Access Number *99# দেয়া থাকবে , না দেয়া থাকলে দিয়ে Save ক্লিক করে ওকে ক্লিক করে বের হয়ে আসুন ।
free net 3
এবার ফায়ারফক্সে Tools মেনু থেকে options এ যান ।
fire fox 3
এবার Advanced > Network>Settings ক্লিক করুন ।
fire fox 4
Manual Proxy Configuaration মার্ক  করে আইপি দিন 10.128.001.002 পোর্টে 8080 বসিয়ে Use This Proxy Server For All Protocol এ টিক দিয়ে Ok করে বের হয়ে আসুন ।
fire fox 5
এবার আপনার মডেম ওপেন করে Gp Mms দিয়ে Connect করুন ।
free net6
এবার ব্রাউজ করার পালা মনে রাখবেন ওয়েবের ঠিকানা দেয়ার আগে https:// ব্যবহার করবেন যেমন https://www.facebook.com এভাবে যেতে হবে ।

মনে রাখবেন http:// দিয়ে এই পদ্ধতি কাজ করবে না , https:// সাইটগুলো যেমন পিসিহেল্পলাইনবিডি, ফেসবুক, গুগল , ইউটিউব সহ অসংখ্য সাইটে https:// পদ্ধতি কাজ করবে ।
কাজ হলে বন্ধুদের শেয়ার করতে ভুলবেন না ও কোন সমস্যা হলে বা ভাল লাগলে কমেন্টস করবেন অবশ্যই ।