PD PROXY FREE INTERNET( NEW METHOD )

                             :) ১০০% ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন গ্রামীণফোনে!!! :)



আজ আমি আপনাদেরকে একটি ফ্রী ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি সম্পর্কে বলবএই পদ্ধতিটি শুধুমাত্র গ্রামীনফোনে কাজ করবে।অন্য অপারেটরে কাজ করতেও পারে আবার নাও করতে পারে।আমি শুধুমাত্র গ্রামীনফোনে ইউজ করেছি।
এ জন্য আপনাদের দরকার হবে একটি গ্রামীনফোন ইন্টারনেট মোডেম বা অন্য কোন ইন্টারনেট সক্রিয় মোবাইল যেটা দিয়ে পিসি সুইট এর সাহায্যে ইন্টারনেট ইউজ করা যাবে।প্রথমে আপনাকে এখান থেকে এই সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে তারপর ZIP ফাইলটি Extract করে আপনার ডেস্কটপে সেভ করুন।
তারপর এখানে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।আপনার ই-মেইল এ একটি কনফার্মেশন লিংক যাবে,এটিতে ক্লিক করে আপনার অ্যাকাউন্টটি ভেরিফাই করুন আপনার অ্যাকাউন্টটি এখন ইউজ করার জন্য প্রস্তুত।এখন আপনি নেট কানেক্ট করে ডেস্কটপে রাখা ফোল্ডার এর মধ্যে PD-launcher বা PD-Proxy টি ওপেন করুনএখন PD-Proxy উইন্ডোতে আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে connect বাটনে ক্লিক করুন।কয়েক সেকেন্ড এর মধ্যেই আপনি এদের সার্ভারে কানেক্ট হয়ে জাবেন।এখন আপনি ফ্রী নেট ইউসে করতে পারবেন কানেক্ট হলে succesfully connected to server এই রকম লেখা দেখতে পারবেন আপনাদের সুবিধার জন্য একটা স্ক্রিনশট দিলাম_
এই রকম হলে এখন আপনি ফ্রী নেট ইউসে করতে পারবেন ।
আপনি এখানে রেজিস্ট্রেশন করলে একজন Free user হিসেবে নিবন্থিত হবেন এবং প্রতিদিন ১০০ MB ফ্রী ইউস করত্র পারবেন।যদি আপনি মেম্বারশীপ আপগ্রেড করেন তবে আপনি প্রিমিয়াম ইউজার হিসেবে আনলিমিটেড ব্যান্ডউইথ (MB) ইউজ করতে পারবেন।


এটি ফিলিপাইনের একটি প্রক্সি-সার্ভার। ফিলিপাইন এর টাইম জোন হল UTC+8 আর বাংলাদেশ এর এর টাইম জোন হল UTC+6 তাই আমাদের এখানে রাত ১০ টা আর তাদের ওখানে রাত ১২ টা রাত ১০ তা থেকে পরের দিন রাত ১০ পর্যন্ত এক দিন ।কোনোদিন যদি আপনি রাত ১০ টার পূর্বেই ১০০ এমবি ইউস করে ফেলেন তবে ১০ টার পর থেকে আবার ইউস করতে পারবেন। এভাবে মাসে 3 GB ইউস করতে পারবেন।
১.অনেক সময় আপনি connect করলেও server full !! এই রকম মেসেজ দেখাতে পারে। তাহলে আপনি ডানপাশে UDP লেখায় ক্লিক করে ICMP তে ক্লিক করে দিতে পারেন বা DEMO SEVER এর পরিবর্তে DEMO SERVER 2 ইউজ করতে পারেন TCP তে ভালো কাজ করে না।এখানে আরও অনেক সার্ভার আছে ।কিন্তু ফ্রী ইউজাররা শুধুমাত্র DEMO SERVER এবং DEMO SERVER 2 ব্যবহার  করতে পারবেন।
২.জিপি সিমে আপনি P1 বা P7 প্যাকেজ ব্যবহার করতে পারেন।তবে P1-এ আপনি ১০ এমবি পর্যন্ত রেগুলার স্পিড পাবেন,আর P7 আক্টিভেট করলে সবসময় বেশি স্পিড পাবেন।(আমি ১৫০-২৪০kbps স্পিড পাছছি)
২.সিমে কোন টাকা না রাখাই ভাল।এতে আপনার টাকা হারানোর ভয় থাকবে না।
৩.এর মাধ্যমে আপনি You Tube সহ অন্যান্য ব্লক করা ওয়েবসাইট দেখতে পারবেন।
4.আপনি কতটুকু ইউজ করেছেন তা জানতে এখানে গিয়ে লগইন করে জানতে পারবেন।