PD-Proxy Bandwidth limit reached! problem solved

PD-Proxy Bandwidth limit reached! এর সমাধান। আর নয় ১দিন এর অপেক্ষা।

কেমন আছেন সবাই। আসা করি ভালো আছেন। আমিও ভালোই আছি। কিন্তু মন ভালো নাই, কারন আমার পরীক্ষা তাই। যাক এটা আমার প্রবলেম। প্রথমে আমার পোস্ট টিতে কোনো ভুল হলে আমাকে ক্ষমা করবেন। আপনাদের অনেকেরি হয় তো কোনো কাজে বা কোনো কারনে PD-proxy এর Bandwidth limit reached হয়ে যাই বা 100MB পার হয়ে যাই, বুঝতেই পারেন না। এবং সেই দিন PD-Proxy চালাতে পারেন না। তাই আজ আমি আপনাদের প্রবলেম কমাতে এসেছি। সেটা হোলো PD-Proxy Bandwidth limit reached! এর সমাধান নিয়ে। বা 100MB পার হোলে PD-Proxy সেই দিন আবার  কিভাবে চালাবেন সেই বিষয়ে।

তাই কথা না বাড়িয়ে কাজ করা যাক। প্রথমে ফাইল টি ডাউনলোড করেনিন। ক্লিক করুন এখানে ডাউনলোড Volumeid.exe
ফাইল টি আপনার ইউজার ফোল্ডার এ পেস্ট করুন- C:\Users\your user folder name. আপনার ইউজার ফোল্ডার এই ভাবে ওপেন করবেন এবং ফাইল টি পেস্ট করেন। past your user folder

এবার স্টার্ট মেনু তে- “Run” এ ক্লিক করুন এবং লেখুন “cmd” এবং এন্টার চাপুন

এখন লিখেন- c: এবং এন্টার চাপুন। উইন্ডো টি কাটবেন না।

উইন্ডো টি কাটবেন না তারপর নিচে লিখেন- (volumeid.exe c: 1234-1234) নাম্বার গুলো ৮ অক্ষরের হতে হবে। বাস তারপরে এন্টার চাপুন।


এরকম দেখালে কাজ হয়ে গেছে তারপর কম্পিউটার রিস্টার্ট দিন। রিস্টার্ট না দিলে হবে না।


রান (run) খুজে না পেলে নিচে ইমেজ এ দেখেন

Bandwidth limit reached হয়ে যাওয়া বা 100MB শেষ হয়ে যাওয়া অ্যাকাউন্টে লগইন করবেন না। অন্য আর একটা অ্যাকাউন্টে লগইন করুন। না হলে কাজ হবে না। 
আর না হলে আবার চেষ্টা করেন আর কোনো সমস্যা হলে আমাকে জানাবেন আমি চেষ্টা করবো হেল্প করার। কোনো ভুল হলে আমাকে ক্ষমা করবেন। পোস্ট টি ভালো লাগলে কমেন্ট করে জানাতে পারেন।