বাংলালায়ংন কাস্টমার কেয়ারে অভিযোগ করতে গিয়ে গালাগাল ও শারিরীক হয়রানির শিকার


আসসালামুলাইকুম আমি আপনাদের বাংলালায়ংন  কাস্টমার কেয়ারে অভিযোগ করতে গিয়ে গালাগাল ও শারিরীক হয়রানির শিকার  হওয়ার ঘটনা শেয়ার করতে  চাই।আমি গত ২০/০৬/২০১৩ তে আমার ইউজার আইডি bclbg.80458 এ 300 কেবি স্পিড এর king (1100
টাকা details)প্যাকেজটা নিই {আগ্রাবাদ,চোমুহনী,চট্রগ্রাম থেকে }আমার আগের প্যাকেজ ছিল সাফারি king 500 kbps স্পিডের প্যাকেজ[ details ]
আমি প্যাকেজ পরিবর্তন করে 300 কেবি স্পিড এর king প্যাকেজটা নিই।আমার বিলের ছবি দেখুন ।
ওখানে আপনারা দেখেন যিনি টাকা নিছে ওনার সাইন সহ আছে।কিন্তু ০৫/০৭/২০১৩ তারিখে ১৫  দিন পর আমার লাইন বন্ধ করে দেওয়া হল।কাস্টমার কেয়ারে কল করে যান্তে পারলাম আমার নাকি ৬১৪ টাকা বাকি আছে।এই দেখেন ছবি ।
কিন্তু আমিত সব টাকা দিয়ে দিয়েছি যার প্রমাণ ছবিতে আছে।আমি যখন কাস্টমার কেয়ারের লোকের [জাহিদ নামের লোক আগ্রাবাদ,চোমুহনী,চট্রগ্রাম তে  চাকরি করে বাংলালাংয়ন আফিসে ]কাছে গেলাম ওনাকে বোঝাই বললাম, ওনি কিছু বুঝতে চাইলেন না। ওনি বললেন কম্পিউটার এ যা লিখা আছে তা। আমি ওনাকে বললাম মানে কি, কম্পিউটার এ কি লিখছেন তা আপনি যানেন । আমি ত দেখছি আপনি বিলের কাগজে টিকি লিখছেন যে আমি টাকা দিছি এবং আপনি বলেছেন কোন সম্যসা ছাড়া সব টিক হয়ে যাবে, আপনার সাইনও রয়েছে।আপনিত বলেছিলেন আমাকে সব টিক আছে বিল নেওয়ার সময়।হটাৎ আনেক্ষন কথা বলার পর ,উনি আমকে তুই তাই করে কথা বলতে শুরু করলো এবং আরও বল্লযে যা বেটা মডেমটা পেলায় দে এবং মারমূখী হয়ে  চেয়ার  থেকে উঠে যাই {যা উপস্থিত  সাবাই দেখেছে}।আমি দুই দিন দরে তাদের এই দুইটি নাম্বার থেকেও অভিযোগ জানিয়ে ছিলাম {01816842549 এবং 01828446841} কিন্তু তারা আমকে বার বার আমার সম্যসার কথা জিজ্ঞেস করে কথা শেষ করে দে।তারা বলল আমাদের info@banglalionwimax.com মেইল করে আপনার বিলের ছবি সহ পাঠায় দেন ।কিন্তু তাদের মেইল পাঠালে অটো রিজেক্ট করে দে যত বার পাঠায় না কেন । এই দেখুন তার ছবি
তার মানে এক মাসের টাকা দিয়ে ১৫ দিন ইউস করার পর আর ইউস করেতে পারবো না।তার উপর গালাগাল ও শারীরিক হয়রানির শিকার হলাম,আরও নাকি আমাকে ৬০০ টাকা দিতে হবে। সবশেষে আমার একটি প্রশ্ন এই জালিমদের কি কোন দিন বিচার হবে না ????