9999 MAIL SEND JUST ONE CLICK....

আজ আপনাদের সাথে যা শেয়ার করছি তা হল ইমেইল বোম্বার। মাত্র একটা ক্লীক করেই কারও মেইল ইনবক্স ভরিয়ে দিতে পারবেন। বেশিরভাগ email bomber মেইল পাঠানোর সাথে সাথে ভাইরাস পাঠিয়ে দেয়। তবে আজ যেটা দিচ্ছি সেটা শুধু মেইল পাঠিয়েই ক্ষান্ত হয়। আর কিছু করে না।
তবে এটা ব্যবহারের জন্য Microsoft.Netframework লাগবে। যদি না থাকে তাহলে এখান থেকে ডাউনলোড করে নিন।
এবার  ডাউনলোড করুন ইমেইল বোম্বারটি।     ডাউনলোড করতে  এখানে ক্লিক করুন  (মাত্র 1.8 MB)
এই ধরনের সফট গুলো নিষিদ্ধ  এ কারনে এন্টিভাইরাস একে ভাইরাস হিসেবে ডিটেক্ট করতে পারে। ব্যবহার করার সময় এন্টিভাইরাস ডিজেবল করে রাখুন।
ডাউনলোড হলে জীপ ফাইলটি আনজীপ করুন। email bomber.exe আইকোনটিতে ক্লীক করলে এইরকম কিছু আসবে-

Email Bomber সিলেক্ট করে contunue তে ক্লীক করুন। SMS বোম্বার আমাদের দেশে কাজ করবে না। এইরকম একটা উইন্ডো ওপেন হবে-

personal information এ আপনার মেইল আইডি দিন। একটা কথা বলে রাখি, আমি ইয়াহু দিয়ে সফল হতে পারি নাই :( । জিমেইল দিয়ে পাঠাতে পেরেছি। অন্যগুলো টেষ্ট করিনি। তাই যদি কোনো সমস্যা করে তাহলে জিমেইল দিয়েই বোম্ব করেন। ইউজার নেমে আপনার মেইল এড্রেসই দেন। নাহলে সমস্যা করতে পারে। তারপর মেইল পাসওয়ার্ড দেন। ঠিক পাসওয়ার্ড না দিলে মেইল যাবেনা।

ইমেইলে আপনি যে মেইল হতে পাঠাবেন সেটি সিলেক্ট করুন। অর্থাৎ, জিমেইল হলে জিমেইল, ইয়াহু হলে ইয়াহু ইত্যাদি....

victim address এ যাকে  মেইল পঠাতে চান তার মেইল এড্রেস লিখুন। তারপর যদি আনলিমটেড মেইল পাঠাতে চান তাহলে আনলিমিটেড সিলেক্ট করুন। মেইল যেতেই থাকবে। আর নির্দিষ্ট সংখ্যক মেইল পাঠাতে চাইলে set number সিলেক্ট করুন এবং সংখ্যাটি লিখুন। সব্বোর্চ্চ নিরানব্বই হাজার নয়শত নিরানব্বইটি মেইল পাঠাতে পারবেন।  :) :D

এরপর subject লিখুন এবং body তে বিস্তারিত লিখুন। তারপর start এ ক্লীক করুন। সবকিছু ঠিক থাকলে মেইল বোম্ব হতে থাকবে। :mrgreen: