UNLIMITED FACEBOOK BUT NO INTERNET CONNECTION

আসসালামুআলাইকুম ।  আশা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন ।  ভালো থাকাটাই সব সময়ের প্রত্যাশা ।  
ইন্টারনেট ছাড়াই ফেসবুক ব্যবহার করার কথা শুনে অনেকেই চমকে উঠবেন এটাই স্বাভাবিক ।  শুনতে অবাক করার মত হলেও কথাটি সত্য ।  আপনি চাইলে ইন্টারনেট ছাড়াই ফেসবুক ব্যবহার করতে পারবেন, তাও আবার নিশ্চিন্তে আনলিমিটেড।  এজন্য আপনাকে শুধুমাত্র ৫ টাকা খরচ করতে হবে প্রতি সপ্তাহে।  তবেই দিন রাত ২৪ ঘন্টা আনলিমিটেড ব্যবহার করতে পারবেন ফেসবুক ।
গ্রাফিক্যাল ইউজার ইন্টারফেস বলতে আমরা যেটা বুঝি সেটা এখানে থাকছেনা । কেননা, এখানে আপনি কোন ইমেজ দেখা, আপলোড কিংবা ডাউনলোড করতে পারবেন না । দেখতে পারবেন না কোন ফ্রেন্ডের প্রোফাইল পিকচার কিংবা তার আপলোডকৃত ছবি ।  তবে, আপলোডকৃত কোন ছবিতে কে কমেন্ট করলো, কতজন করলো, কে লাইক দিলো, কতজন দিলো এবং কে শেয়ার করলো, কতজন করলো তার সবই জানতে পারবেন ।  কাউকে মেসেজ পাঠাতে পারবেন, রিসেন্ট পাঠানো মেসেজও দেখতে পারবেন ।  নিম্নের অপশনগুলোর সবই এক্সেস করতে পারবেন ।

  1. News Feed
  2. Update Status
  3. Post on Wall
  4. Friend Request
  5. Message
  6. Notification
* Account Setting

এছাড়াও আপনার ফেসবুকে আসা ফ্রেন্ড রিকুয়েস্ট, জমে থাকা নোটিফিকেশন, প্রতিনিয়ত যুক্ত হওয়া স্ট্যাটাস এবং নিউজফীড এর সবই আপনি জানতে পারবেন।  করতে পারবেন একাউন্ট সেটিং পরিবর্তন, প্রোফাইল আপডেট কিংবা মোডিফাই ।   শুধু তাই নয়, মোবাইল থেকে পাঠানো রিপ্লাই এর মাধ্যমে আপনি আপনার ফেসবুকে গ্রাফিক্যালি এক্সেস না করেও ইন্টারনেট ছাড়াই যাবতীয় সকল তথ্য জানতে পারবেন ।  এজন্য আপনার লাগছেনা কোন ইন্টারনেট সংযোগ, গুনতে হচ্ছে না বাড়তি বিলের ঝামেলা, ভাবতে হচ্ছে না কিলোবাইট শেষ হওয়ার বাড়তি টেনশন নিয়ে ।

এ কাজটি করার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল করুন  *৩২৫*৮৮#
তারপর কয়েকটি অপশন আসবে ।   নির্দেশনাগুলো অনুসরণ করুন ।  আপনার ব্যালেন্স থেকে ৫ টাকা কেটে নিবে ।  তারপর আপনার ফেসবুকের ইমেইল এবং পাসওয়ার্ড দিন ।
ব্যাস হয়ে গেলো  ।  এখন থেকে আপনি ইন্টারনেট ছাড়াই আনলিমিটেড ফেসবুক ব্যবহার করতে পারবেন।   প্রতি সপ্তাহে শুধু ৫ টাকা কাটবে আপনার ব্যালেন্স থেকে ।
এখন আপনি আপনার মোবাইল থেকে *৩২৫*৮৮# ডায়াল করুন, নিচের অপশনগুলো দেখতে পাবেন...
Welcome To Facebook
  1. News Feed
  2. Update Status
  3. Post on Wall
  4. Friend Request
  5. Message
  6. Notification
* Account Setting

যেকোন সময় পূর্বের মেনুতে ফিরে যেতে রিপ্লাই করুন # দিয়ে ।

এ সার্ভিসটি বন্ধ করতে ডায়াল করুন *৩২৫*২২ # ।